সংবাদ শিরোনামঃ
ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী



ভারত ছাড়লেন সালমান খান!

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮

ভারত ছেড়ে মালটায় পাড়ি জমালেন বলিউড অভিনেতা সালমান খান। তবে সালমানের ভারত ছাড়াটা তার আগামী সিনেমা ‘ভারত’ থেকে নয়।

আপাতত মা সালমা খানকে সঙ্গে নিয়ে দেশ ছাড়ছেন তিনি। আর সেটি কাজের প্রয়োজনেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী সিনেমা ‘ভারত’-এর বেশ কিছু শুটিং সেরে ফেলেছেন সালমান খান। এবার দ্বিতীয় পর্বের শুটিংয়ের জন্য ভারত ছেড়ে মালটা যাচ্ছেন তিনি।

সঙ্গে সফরসঙ্গী মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। বোনজামাই ‘ভারত’-এর পরিচালক অতুল অগ্নিহোত্রী তো সঙ্গে থাকছেনই।

আজ সকাল ৯টার দিকে মুম্বাই বিমানবন্দরে সালমান খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। এ সময় পাপারাজ্জিদের তোলা ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়ে।

এদিকে ‘ভারত’-এ সালমান খানের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার জায়গায় দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। বিয়ের কারণ দেখিয়ে প্রিয়াংকা সরে গেলেও পরে জানা যায় ভিন্ন কথা।

এ সিনেমার জন্য প্রিয়াংকা চোপড়া ১২ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু তাকে ৬.৫ কোটির চেক দিলে শেষ পর্যন্ত এ সিনেমা থেকে প্রিয়াংকা সরে যান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …