সংবাদ শিরোনামঃ
ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী



বাবা-মা দু’জনই অন্ধ: সুযোগ পেয়ে তাদের নাবালিকা মেয়েকে উপর্যুপুরি ধর্ষণ!

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮

চোখে দেখতে পান না মেয়েটির বাবা-মা। ভিক্ষা করেন দু’জনেই।বাবা-মার দৃষ্টিহীনতার সুযোগ নিয়ে তাদের নাবালিকা কন্যাকে একাধিকবার ধর্ষণ করে প্রতিবেশী এক ব্যক্তি।

ভারতের নদিয়া জেলার শান্তিপুরের বাইগাছি সেন পাড়ায় ঘটনাটি ঘটেছে। অভিযোগ উঠেছে, দুলাল বিশ্বাস নামের এক ব্যক্তি দীর্ঘদিন ধরেই বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতিবেশী ১৪ বছরের ওই মেয়েটিকে বার বার ধর্ষণ করেছেন। বাড়িতে জানালে সবাইকে মেরে ফেলার হুমকিও দেয় ওই লম্পট।

পুলিশ বলছে, মঙ্গলবার ওই ঘটনায় অভিযুক্ত দুলাল বিশ্বাসের সঙ্গে তার স্ত্রীর অশান্তি বাঁধলে বিষয়টি জানাজানি হয়ে যায়। ব্যাপারটি জানতে পারেন মেয়েটির দৃষ্টিহীন ভিক্ষুক বাবা-মা। তার পরই শান্তিপুর থানায় অভিযোগ করেন ওই অন্ধ দম্পতি। অভিযুক্ত ব্যক্তিকে আটক করে শান্তিপুর থানার পুলিশ। নাবালিকার স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থাও করা হয়েছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …