সংবাদ শিরোনামঃ
ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী



নীলফামারীতে প্রথম স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে নিজস্ব গান নিয়ে নির্মিত “দ্যা প্রিটেন্ডিং স্টোরি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

নীলফামারী প্রতিনিধি:
নীলফামারীতে প্রথম স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে নিজস্ব গান “বন্ধু ছিলাম বন্ধু ছিলাম” নিয়ে নির্মিত হয়েছে- দ্যা প্রিটেন্ডিং স্টোরি।বাংলাদেশ স্কাউটস ও নীলফামারী জেলা পুলিশ প্রশাসন এর সহোযোগীতায় “দ্যা প্রিটেন্ডিং স্টোরি” স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রে কাজ করেছেন নীলফামারী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম। ছবিটিতে থাকছে জাহাঙ্গীরের নিজের লেখা একটি গান- বন্ধু ছিলাম, বন্ধু ছিলাম। আবার এই গানে মডেল হয়েছেন তিনি নিজেই। নীলফামারীতে এই প্রথম শর্টফিল্মে নিজস্ব লেখা গানে ও নিজস্ব সুর দিয়ে একটি গান রিলিজ হচ্ছে। আসছে পবিত্র ঈদুল আযাহাকে কেন্দ্র করে এই মিউজিক ভিডিওটি, এসডি মিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে এবং স্থানিয় টিভি চ্যানেল ccn এ গানের অনুষ্ঠানে দেখা যাবে গানটি, ঈঁদুল আযাহার পরে মুক্তি পাবে চলচ্চিত্রটি, জাহাঙ্গীর আলম এর কাহিনী থেকে চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন শেখ সাদি। জাহাঙ্গীর আলম এর বিপরীতেঅভিনয় করেছেন নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও মঞ্চঅভিনেত্রী রিদিতা।এ বিষয়ে পরিচালক শেখ সাদি বলেন, ‘আমরা এরই মধ্যে শুটিং শেষ করেছি। অভিনয়ের পাশাপাশি এই শর্টফিল্মের মধ্যে একটি গান আছে গানটিতে কণ্ঠ দিয়েছেন নীলফামারীর সন্তান কন্ঠ শিল্পী এজানুর রহমান। আগামী ১৮ আগস্ট গানটি রিলিজ দেওয়া হবে এসডি মিডিয়া ইউটিউব চ্যানেলে ও নীলফামারীর স্থানীয় টিভি চ্যানেল ccn এ। আর শর্টফিল্মটি ঈদের পরপরে রিলিজ দেওয়া হবে।

ফিল্মের গল্প নিয়ে পরিচালক বলেন, ‘
জাহাঙ্গীর আলম এর লেখা গল্পটিতে সহজ সরল একটি ছেলের সাথে একটি মেয়ের বন্ধুত্ব থেকে প্রেমেরর দিকে ঝুঁকে যাওয়ার কাহিনী নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্রটি। জীবনের পথ চলা শুরুর আগেই হঠাৎ তাদের জীবনে অনাকাঙ্খিত ঝড় আসবে। তাঁরা সেই ঝড় উতড়ে যেতে পারবে কি না, সেটাই গল্পের সাসপেন্স আশা করি দর্শকদের ভাল লাগবে এবং নতুনত্ব পাবে।’জাহাঙ্গীর আলম, রিদিতা ছাড়াও আরো অভিনয় করেছেন অয়ন মাহামুদ, নেহাল, নিলুফার, শান্তলাল রায়, সুজয়, আরিফ, রবিন, বৈশাখি, শামিমা, গুলসান,সাব্বির ও আনহা। চিত্রগ্রহণে ছিলেন শেখ সাদি নিজেই, এবং সুর ও সংঙ্গীত করেছেন এজানুর রহমান। এসডি মিডিয়ার ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর আলম এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন আলফাতুন আলিসজ্ঞান প্রত্যাশা।‘দ্যা প্রিটেন্ডিং স্টোরি’-এর মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র এর আগেও নির্মাণ করেছেন শেখ সাদি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …