সংবাদ শিরোনামঃ
বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…



‘ভগ্নীপতির সঙ্গে ছবি তুললেও লোকে বলে বয়ফ্রেন্ড’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

নিজের ছবি নিয়ে বেশ সমস্যায় আছেন কলকাতার বাংলা ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। কারো সঙ্গে ছবি তুললেই অনেকে সেটা নিয়ে ভিন্ন মন্তব্য করেন বলে জানান। এবার রীতিমত বিরক্ত তিনি।

সম্প্রতি ভারতীয় গনমাধ্যমে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমি আমার ভগ্নীপতির সঙ্গে ছবি দিলেও লোকে তাকে আমার নতুন বয়ফ্রেন্ডভাবে! তাই আমি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাই বন্ধ করে দিয়েছি। উফ্ফ!

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের একটি ছবিতে কাজ করছেন স্বস্তিকা। এই ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত তিনি। সৃজিতের সঙ্গে একটি ছবি তুলেছিলেন স্বস্তিকা। এ নিয়ে কথা উঠে সোশ্যাল মিডিয়ায়।

সিনেমার জন্য কতটা যে তিনি সিরিয়াস তাও বুঝিয়ে দিলেন স্বস্তিকা। তিনি বলেন, আমার কোনও কিছুতেই ভয় লাগে না। পরিচালক বললে আমি দশ তলা থেকে ঝাঁপও দিতে পারি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …