সংবাদ শিরোনামঃ
অভিনেত্রীকে সারাসরি প্রেম নিবেদন জনপ্রিয় ক্রিকেটারের! ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ !



প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ ছেলে, ভিডিও করলেন মা! (ভিডিও)

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

ক্রিকেট মাঠে ব্যাট-বল নিয়ে খেলা করে সবাই। এটাই স্বাভাবিক। কিন্তু, ইংল্যান্ডের লিডসের রাউন্ডহে পার্কে ক্রিকেট খেলার পিচে যা হয়েছে তাতে উপস্থিত সবাই অবাক হয়ে দেখলেন। যে খেলা হলো তা হয়তো কেউ ভুলেও ভাবেনি।

খুদে ক্রিকেটাররা লিডসের রাউন্ডহে পার্কে সাধারণ ক্রিকেট খেলতেই ভিড় জমায়। তবে অন্যান্য দিনে চেয়ে গত রবিবার ভিড় আরও বেশি ছিল।

কিন্তু, হঠাৎ করেই সেই পিচের উপর দিনের আলোয় যৌন সঙ্গমে লিপ্ত হয়ে গেলেন এক মদ্যপ যুগল জুটি। এতে করে পার্কের সবাই হতভম্ব হয়ে যান। যা কেউ ভাবতেও পারেনি, আর সেই কাজটিই করে দেখাল তারা।

এখানেই ঘটনার শেষ নয়, আরও চমক রয়েছে। ওই যুবকের অভিভাবকও উপস্থিত ছিলেন মাঠেই। ছেলের এমন কাণ্ড দেখে হতবাক তারাও। এ সময় ছেলে এমন কীর্তি রুখতে এগিয়ে যান যুবকের বাবা। তার ছেলেকে টেনে তোলার চেষ্টা করেন তিনি। এতে কাজ না হলে যুকটিকে চড়-থাপ্পড় মারতে থাকেন। কিন্তু কোথায় কি! জ্ঞান-বুদ্ধি তখন সবই হারিয়েছে ছেলে। অন্তরঙ্গ মুহূর্ত যে প্রকাশ্যে এসে পড়েছে, তা তখন তার মাথাতেই নেই।

শেষ পর্যন্ত ছেলের এমন কাণ্ডে রেগে ও লজ্জায় যুবকের বাবা পুলিশকেই ফোন করেন। আর এসব ঘটনাই ক্যামেরাবন্দি করেন যুবকের মা।

পরে পুলিশকে তিনি জানান, ছোট-ছেলেমেয়েদের সামনেই যৌন মিলনে লিপ্ত হয় যুগল। একবার নিষেধ করায় কিছুক্ষণ বিরত থাকলেও ফের একই কাজ করে তারা।

এদিকে, পুলিশ আসতে ৪৫ মিনিটের মতো সময় নেয়। পুলিশ ঘটনাস্থলে দেরিতে পৌঁছানোর ফলে ততক্ষণে যুগলের কাণ্ড-কীর্তি খবর আরও ছড়িয়ে পড়ে। যুবকের বাবা পরিস্থিতি সামাল দেয়ার আপ্রাণ চেষ্টা করেও বার বার ব্যর্থ হন।

তবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মাঠ ছেড়ে পালিয়ে যায় প্রেমিক যুগল। কীভাবে ক্রিকেট মাঠে এমন কাণ্ড ঘটল, তার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশে জানিয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য ইতোমধ্যেই এক নারীকে গ্রেফতার করা হয়েছে। আগামী ২৪ আগস্ট আদালতে তোলা হবে অভিযুক্তকে।

তবে এই নারী ওইদিন ক্রিকেট মাঠের সেই নারী কিনা, তা এখনো স্পষ্ট নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …