সংবাদ শিরোনামঃ
অভিনেত্রীকে সারাসরি প্রেম নিবেদন জনপ্রিয় ক্রিকেটারের! ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ !



‘জিনে ধরেছে, ঝাড়ফুঁক ছাড়া মুক্তি নেই’: কিশোরীকে ১৫ বছর ধরে ওঝা’র ধর্ষণ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮

‘জিনে ধরেছে, ঝাড়ফুঁক ছাড়া মুক্তি নেই’—এসব ভয় দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে মগজধোলাই করেছিলেন এক গ্রাম্য ওঝা। সেই ২০০৩ সালের কথা। মেয়েটিকে রাতের আঁধারে নিজের বাড়ি নিয়ে গেলেন তিনি। তাঁর যৌন লালসায় বন্দী হলো মেয়েটির জীবন। তারপর একে একে ১৫টি বছর পার। উদ্ধার করা সেই মেয়েটি এখন ২৮ বছরের পরিণত নারী। এদিকে অভিযুক্ত সেই ওঝাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৮৩ বছরের ওই ওঝার নাম জাগো। তিনি জাদুটোনা জানেন। বিচারে দোষী সাব্যস্ত হলে ১৫ বছর জেল খাটতে হতে পারে। ইন্দোনেশিয়ার এক গ্রামে এ ঘটনার জন্ম।

পুলিশ প্রতিবেদনে বলা হয়, ওই ওঝা কিশোরীর মগজধোলাই করে বোঝান, তাঁর (ওঝা) মধ্যে জিন আছে। এরপর তিনি কিশোরীকে রাতে নিজের বাড়ি নিয়ে আসতেন। এক যুগের বেশি সময় ধরে তাকে যৌন নির্যাতন করেছেন। পুলিশের প্রকাশ করা ছবিতে দেখা যায়, গুহার ভেতরে দরকারি কিছু জিনিসপত্র রয়েছে।

তোলিতোলি পুলিশপ্রধান এম ইকবাল আলকুদুসি বলেন, ওই কিশোরীর বয়স যখন ১৩, তখন থেকে ধর্ষণ করা হয়। রাতের বেলা কিশোরীকে ওঝা নিজের বাড়িতে নিয়ে এলেও দিনের বেলা কারাগারের মতো দেখতে ছোট্ট গুহায় থাকতে বাধ্য করা হতো। তাকে একটি ছবি দেখিয়ে বলতেন, এটা জিনের ছবি। এই জিন তার মধ্যে আছে।

জানা যায়, কিশোরীর মধ্যে কিছু সমস্যা দেখা দেওয়ায় একদিন তার পরিবার চিকিৎসার জন্য নিয়ে যায় ওই ওঝার কাছে। সেখানেই মেয়েকে রেখে আসে। কিন্তু বছরের শেষ দিকে কিশোরীটি গায়েব হয়ে যায়। ওই ওঝা কিশোরীর পরিবারকে জানান, কাজের খোঁজে সে জাকার্তা চলে গেছে। পরিবার ও স্বজনেরা অনেক খুঁজেও মেয়ের সন্ধান পায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …