সংবাদ শিরোনামঃ
ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী



মুস্তাফিজের পর সাকিব-রুবেলের আঘাত

  • আপডেট টাইম : রবিবার, ৫ আগস্ট, ২০১৮

 

তামিম ইকবাল ও সাকিব আল হাসানের ঝড়ো হাফ সেঞ্চুরির উপর ভর করে বাংলাদেশের ঝুলিতে জমা হয় ১৭১ রানের চ্যালেঞ্জিং স্কোর। জবাবে ব্যাট করতে নেমে ৫৮ রানেই চার উইকেট হারিয়েছে উইন্ডিজ। মুস্তাফিজুর রহমানের জোড়া আঘাতের পর সাকিব আল হাসান এবং রুবেল হোসেনও মেতে ওঠেন উইকেট শিকারে।

৯.৩ ওভার শেষে উইন্ডিজের সংগ্রহ চার উইকেটে ৬৯ রান। আন্দ্রে ফ্লেচার ২৫ ও রভম্যান পাওয়েল চার রানে ব্যাট করছেন। জয়ের জন্য এখনও ক্যারিবীয়দের প্রয়োজন ১০৯ রান, বাংলাদেশের দরকার ছয় উইকেট।

ইনিংসের প্রথম ওভারে মাত্র দুই রান দেন বাঁহাতি পেসার আবু হায়দার রনি। ইনিংসের দ্বিতীয় ও নিজের প্রথম ওভারের প্রথম তিনটি বলই ওয়াইড করেন মুস্তাফিজ। চতুর্থ বলটি বৈধ হলেও রান নিতে পারেননি এভিন লুইস। মুস্তাফিজের পরের বলে এলবিডব্লিউর শিকার হন এভিন লুইস। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি ক্যারিবিয়ান এই ওপেনার।

লুইসের পর ভয়ঙ্কর হয়ে ওঠা আরেক ক্যারিবীয় ব্যাটসম্যান আন্দ্রে রাসেলকেও ফেরান মুস্তাফিজ। পরের বলে আরও একটি উইকেট ঝুলিতে পুরতে পারতেন এই কাটার মাস্টার। কিন্তু তার বল মারলন স্যামুয়েলসের ব্যাটের কানায় লেগে উইকেটরক্ষক ও স্লিপের মাঝ দিয়ে চলে যায় সীমানার বাইরে।

ইনিংসের পঞ্চম ওভারে আক্রমণে আসেন অধিনায়ক সাকিব আল হাসান নিজেই। প্রথম ওভারেই সাফল্য পান বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। ফিরিয়ে দেন প্রথম দুই বলে এক চার ও এক ছক্কা হাঁকিয়ে ঝড় তোলা মারলন স্যামুয়েলসকে। এক ওভার পর উইকেট শিকারির তালিকায় নাম লেখান রুবেলও।

অবশ্য নিজের প্রথম ওভারে বেশ খরুচেই ছিলেন রুবেল। দুই চার ও এক ছক্কা হজম করে উইন্ডিজকে উপহার দেন ১৬ রান। বাজে শুরুর পর সেই রুবেলই নিজের দ্বিতীয় ওভারে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন দিনেশ রামদিনকে। ৫৮ রানে চার উইকেট হারিয়ে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার লডারহিলে সেন্ট্রাল ব্রওয়ার্ড বিভাগীয় পার্ক স্টেডিয়ামের টার্ফ গ্রাউন্ডে বিপাকেই উইন্ডিজ।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, আবু হায়দার রনি, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু ও রুবেল হোসেন।

উইন্ডিজ একাদশ: আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন, কার্লোস ব্রাথওয়েট, রোভমান পাওয়েল, আন্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, স্যামুয়েল বদ্রি, কিমো পল ও কেসরিক উইলিয়ামস।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …