সংবাদ শিরোনামঃ
ভোলার উওর দিঘলদীতে চাঁদা না দেওয়ায় প্রবাসির উপর হামলা আহত : ১ বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী



আন্দোলনকারী শিক্ষার্থীদের জন্য খিচুড়ি নিয়ে আসেন মা (ভিডিও)

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

শিক্ষার্থীদের আন্দোলনে শুধু একাত্মতা প্রকাশ নয়, খাবার নিয়েও আসেন অনেক অভিভাবক। বৃহস্পতিবার (২ আগস্ট) দুপুরে সায়েন্স ল্যাবরেটরি এলাকায় শিক্ষার্থীদের মধ্যে খাবার, পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করতে দেখা গেছে অনেক অভিভাবককে। এতে শিক্ষার্থীদের মধ্যে উৎফুল্ল ও প্রেরণা সৃষ্টি হয়। এরমধ্যে নাজমা রহমান নামের একজন অভিভাবক নিয়ে আসেন খিচুড়ি, নিজ হাতে খাইয়ে দেন আন্দোলনরত শিক্ষার্থীদের।

জিগাতলা থেকে এসেছেন নাজমা রহমান। তার ছেলে একটি কলেজে উচ্চ মাধ্যমিকে অধ্যায়নরত। ছেলে যখন রাজপথে আন্দোলনে, মাও চলে আসেন রাজপথে। নাজমা রহমান বলেন, ‘আমার ছেলে যখন বললো আমি যাবো, আমি বললাম নির্দ্বিধায় যেতো পারো। আমিও অসহ্য হয়ে গেছি। আমিও জীবনটা হাতে নিয়ে রাস্তায় বের হয়েছি। যে বাবা-মা সন্তান হারা হয়েছে, তারাই বোঝে এর যন্ত্রণা। আমি যদি একই পরিস্থিতির মধ্যে পড়ি আমার কি হবে? এমন ভাবতেই আমার বুকে এসে লাগে।’

শিক্ষার্থীদের খাবার ও পানির বোতল দিচ্ছেন অভিভাবকরা। পাশাপাশি নিজেদের মধ্যে বিতরণ করছে শিক্ষার্থীরা। শুধু অভিভাবকরাই নয়, সায়েন্স ল্যাবরেটরি এলাকার কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠানও নিজ উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে খাবার পানি বিতরণ করেন।

গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের অদূরে বিমানবন্দর সড়কে (র‌্যাডিসন হোটেলের উল্টোদিকে) বাসচাপায় রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। ওইদিন দুপুর সাড়ে ১২টায় বিমানবন্দর সড়কের পাশে বাসের জন্য অপেক্ষা করার সময় জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো দিয়া খানম মীম ও আব্দুল করিম।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুনঃ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …