সংবাদ শিরোনামঃ
বঙ্গবন্ধু হত্যাকাণ্ড পৃথিবীর সব চেয়ে নৃশংস রাজনৈতিক ঘটনা: সেতুমন্ত্রী চকরিয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন জাহেদ চৌধুরী সভাপতি, মিজবাউল হক সম্পাদক নিউইয়র্কে লাঞ্ছিত ইমরান এইচ সরকার (ভিডিও) ঠাকুরগাঁও জেলা পুলিশের সহযোগীতায় গড়েয়া গরুর হাটে জাল নোট সনাক্তকরণ বুথ দেবীগঞ্জে জাতীয় শোক দিবস পালিত এ দেশের মানুষকে কেউ দাস বানিয়ে রাখতে পারবে না: ড. কামাল বীরগঞ্জে এতিম ও ছিন্নমূল শতাধিক পথ শিশুদের  মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ বান্দরবানে ইয়াংছা-বনপুর সড়ক যেন মরণফাঁদ ! লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের শোক র‌্যালী ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে জমি, এরপর…



বিছানায় যুবকের সঙ্গে অন্তরঙ্গ স্ত্রী! অতঃপর…

  • আপডেট টাইম : বুধবার, ১ আগস্ট, ২০১৮

কর্মসূত্রের কারণে স্বামী বাড়ির বাইরে থাকেন।

তবে, গ্রামে স্ত্রী কি করছেন, তার সব খবর প্রতিবেশীদের কাছ থেকে নিয়মিতই পেতেন স্বামী। তিনি এটাও জানতে পারেন তার স্ত্রী অন্য পুরুষের সঙ্গে প্রেমে মজেছেন। এ ব্যাপারে অনেকেই তাকে বার বার সাবধানও করেছিলেন।

কিন্তু, কে শোনে কার কথা! স্ত্রীয়ের ভালোবাসায় এতটাই মজে ছিলেন, যে কারোর কথায় পাত্তা দেননি তিনি। তাই তো স্ত্রীকে চমকে দিতে না বলেই বাড়িতে এসে তিনি যা দেখলেন, তাতে গোটা আকাশ মাথায় ভেঙে পড়ার মতো অবস্থা। যে দৃশ্য দেখে পৃথিবীটাই যেন অন্ধকার মনে হচ্ছিল ভারতের মালদার মানিকচকের রিন্টু শেখের। তারই বাড়িতে, তারই ঘরে, তারই বিছানায় অন্য পুরুষের সঙ্গে অন্তঃরঙ্গ মুহূর্তে স্ত্রী!

রিন্টু শেখ এটা দেখে স্বাভাবিকভাবেই স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ জানান। ব্যস, পরিণামে স্বামীকেই উল্টো ধারাল অস্ত্র দিয়ে খুনের চেষ্টা করলেন স্ত্রী।

জানা গেছে, ১০ বছর আগে মানিকচকের মোহনা গ্রামের রিন্টু শেখের সঙ্গে বিয়ে হয় সিমপা বিবির। বিয়ের পর পরিবারে আর্থিক অভাব-অনটন শুরু হয়। তাই অর্থ উপার্জনের জন্য অন্য রাজ্যে শ্রমিকের কাজ নিয়ে চলে যান রিন্টু শেখ।

পরবর্তীতে যখনই রিন্টু বাড়িতে আসতেন, তখনই প্রতিবেশীদের কাছ থেকে স্ত্রীর আচার-আচরণ সম্পর্কে বিভিন্ন কথা শুনতেন তিনি। প্রতিবেশী সূত্রে এটাও জানতে পারেন, একই গ্রামের এক যুবকের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে। এ নিয়ে বার বার বোঝানো সত্ত্বেও স্বামী রিন্টুর কথায় কর্ণপাত করেননি সিমপা।

সোমবার (৩০ জুলাই) রাতে স্ত্রীকে না জানিয়েই বাড়ি ফেরেন রিন্টু। এসেই স্ত্রীকে ওই যুবকের সঙ্গে তার ঘরে, তারই বিছানায় অন্য পুরুষের সঙ্গে অন্তঃরঙ্গ অবস্থায় দেখে ফেলেন তিনি। এরপরই স্ত্রীর সঙ্গে বিবাদ হয় মিন্টুর।

মিন্টু অভিযোগ করেন, বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করতেই তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করেন তার স্ত্রী সিমপা।

প্রতিবেশী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই রিন্টুর স্ত্রীর সঙ্গে ওই যুবকের সম্পর্ক ছিল। তা নিয়ে অনেকদিন ধরেই দু’জনের মধ্যে ঝামেলা চলে আসছিল। এলাকার মানুষও এ বিষয়টিতে হস্তক্ষেপ করেন। কিন্তু, তাতে কোনো লাভ হয়নি।

ভয়ঙ্কর ওই ঘটনায়, অভিযুক্ত স্ত্রীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …