প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজার থেকে প্রকাশিত “দৈনিক দেশবিদেশ” পত্রিকায় ” ধরা ছোঁয়ার বাইরে ইয়াবা সম্রাট টেকনাফের হামজালাল” শীর্ষক একটি কলাম আমার চুখে পরে। পত্রিকায় খরবটি বার্তা পরিবেশকের মাধ্যমে ১৪ই সেপ্টেম্বর ২০১৮ ইং (শুক্রবার) ছাপানো হয়। আমার পছন্দের দৈনিক পত্রিকাগুলোর মধ্যে “দৈনিক দেশবিদেশ” একটি। এ খবরটি দেখে সত্যিই আমি হতবাক এবং বিষ্ময়কর হয়ে যাই।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা,
আপনারা জাতির বিবেক। আপনাদের লেখনির মাধ্যমে একজন নিরহ মানুষ নিঃস্ব হতে পারেন। কিন্তু একবার ভেবে দেখুন, আপনার লেখনির কারণে কারো ক্ষতি হচ্ছে কিনা! এর বিনিময় হয়তো কিছু অর্থ পাওয়া যাবে। কিন্তু মহান আল্লাহ সবকিছু উপলব্ধি করছেন।

কোন একদিন আল্লাহর পক্ষ থেকে আপনার জন্য এমন বিপদ এসে দাড়াঁবে, কেউ বাচাঁতে পারবে না। প্রকৃত সাংবাদিক কখনো এরকম মিথ্যে, বানোয়াট সংবাদ পরিবেশ করতে পারে না।

আসন্ন ১৬ই সেপ্টেম্বর ০১৮ইং রবিবার টেকনাফ উপজেলা রেন্ট-এ-কার নোহা মাইক্রো সমবায় সমিতি লিঃ এর ত্রি বার্ষিক নির্বাচনে আমি চেয়ার মার্কা নিয়ে সভাপতি প্রার্থী হয়েছি। আমার সুনিশ্চিত বিজয় দেখে উৎপেতে থাকা একটি ইয়াবা সিন্ডিকেট রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে প্রতিপক্ষসহ ষড়যন্ত্রকারীরা মোটা অংকের টাকা দিয়ে মিথ্যে, ভূয়া সংবাদ ছাপিয়ে আমার মালিক ও শ্রমিক ভাইদের বিভ্রান্তি করছে।

সাংবাদিক ভাইদেরকে অনুরোধ করবো, যারা আপনাদেরকে সাধারণ মানুষের নজরে খারাপ সাজাচ্ছেন তার জন্যে সুচ্ছার হোন।

আমি ২০০৭ ইং – ২০১৭ ইং পর্যন্ত টেকনাফ পৌরসভার একজন ২য় শ্রেণীর ঠিকাদার (সের্সাস তাসফিয়া এন্টার প্রাইজ)। প্রতিবছর আমর আয়কর সার্টিফিকেট আপডেট করি। বিগত ২০০৯ সালে সেন্টমার্টিন জেটি ঘাটের ইজারাদার এবং কক্স বাংলা রিসোর্টের প্রোপ্রাইটর। গরীবে নেওয়াজ ডেইরী ফার্ম, কোয়াইশ রাস্তার মাথা হাটহাজারী চট্টগ্রামের আমি একজন বিশিষ্ট গবাদি গরু-মহিষের ব্যবসায়ী। রামু সেনানিবাস, বান্দরবান ও রাঙ্গামাটি সেননিবাসের গো মাংসের সাব-ঠিকাদার হিসেবে কাজ করি।

আমি ২০০৬ সালে বাংলাদেশ আওয়ামী-যুবলীগ টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক ছিলাম। ২০১৭ সালে টেকনাফ সদর আওয়ামীলীগ এর আহবায়ক ছিলাম। ২০১১ সালে টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে ৭জন প্রতিদন্ডিতাকে বিপুল ভোটে হারিয়ে টিউবওয়েল মার্কা নিয়ে বিজয়ের পতাকা আমাকে অত্র এলাকার গরিবদুঃখী এবং মেহনতি মানুষের বন্ধু হিসেবে উপহার দিয়েছিল।

আমি বর্তমানে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য। এবং টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রত্তন ছাত্র-ছাত্রী পরিষদের সদস্যসচিবের দায়িত্বরত আছি।

অতএব, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রের প্ররোচনায় পড়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
এম. হামজালাল
সাবেক ইউপি সদস্য, টেকনাফ সদর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা …